বেহালায় উদ্বোধন হল ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক - Life of Calcutta

Post Top Ad

Responsive Ads Here

বেহালায় উদ্বোধন হল ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক

Share This
বেহালায় এই প্রথম এমন একটি সংস্থার পদার্পণ ঘটতে চলেছে যেখানে অত্যাধুনিক পদ্ধতিতে আপনার ত্বকের রূপচর্চা করতে পারবেন। এছাড়া এখানে পাওয়া যাবে আরও বহুবিধ পরিষেবা। ত্বকের নানা পরিচর্যা থেকে চুলের সৌন্দর্য্যের নানান চাবিকাঠি। *হেয়ার প্যাচ,* *হেয়ার এক্সটেনশান*, *নেল আর্টের* নানান কাজ। আপনার ত্বকের রূপচর্চার জন্য আমাদের কাছে থাকছেন অভিজ্ঞতাসম্পন্ন কারিগর। থাকবেন ত্বকের বিষয়ে কলকাতার নামী বিশেষজ্ঞ চিকিৎসক। মেকআপ বা রূপচর্চার জন্য থাকবেন শহরের নামী মেকআপ আর্টিস্টরা। আপনার জন্য থাকছে টলিউডের নামকরা মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিস্টরা। নেল আর্টের জন্য থাকছে অভিজ্ঞ শিল্পীরা।আপনি ঘরে বসেই আপনার যে ত্বক, চুল ও রূপচর্চা সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধান পাবেন অনলাইনের মাধ্যমে।
রূপচর্চায় বিজ্ঞানসম্মত উপায়ে কাজ জানা কর্মীর অভাব রয়েছে।*শাইন অ্যান্ড শ‍্যাডো*
এখানে ত্বক ও রূপচর্চার আধুনিক পদ্ধতির প্রশিক্ষণ দেবে।এবং দক্ষ কর্মীদের কর্মসংস্থানের ব্যবস্থা হদিশ দেবে।
১৬ই মে ২০২২, সোমবার, বুদ্ধপূর্ণিমার শুভ দিনে SHHINE & SHADOW সংস্থার সূচনা করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত টলিউডের প্রখ্যাত অভিনেত্রী *দেবশ্রী রায়*। ফিতে ও কেক কেটে সংস্থার পদাপর্নের সূচনা করেন অভিনেত্রী। ত্বক ও রূপচর্চার  SHHINE & SHADOW বিজ্ঞানসম্মত পদ্ধতিতে অত্যাধুনিক ও উন্নত ব্যবস্থা দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেত্রী। তিনি বলেন, “এই সংস্থার যে অত্যাধুনিক ও বি়জ্ঞানসম্মত উন্নত ব্যবস্থা রয়েছে, তা সত্যিই অন্যান্য বহু নামী সংস্থাকেও টেক্কা দেবে। এই সংস্থার শ্রীবৃদ্ধি কামনা করছি।“
রূপচর্চা জগতের অত্যন্ত জনপ্রিয় নাম *সোমা ঘোষ।*হেয়ার স্টাইলিস্ট ও বিউটিশিয়ান বিশেষজ্ঞ সোমা ঘোষ এই সংস্থার কর্ণধার। কলকাতায় তাঁর বেশ কয়েকটি রূপচর্চা ও হেয়ার স্টাইলের সেলোন রয়েছে। এমন উন্নত একটি রূপচর্চা কলকাতার নামী সংস্থাকে প্রতিযোগীতায় ফেলে দেবে বলেই আশা তাঁর। সোমা ঘোষ বলেন, “বিদেশে যে বিজ্ঞানসম্মতভাবে ত্বক ও চুলের সৌন্দর্য্যের নিয়ে কাজ করা হয়। আমাদের শহরে সেই পরিকাঠামো খুবই কম রয়েছে। এখানে ত্বক ও রূপচর্চার পাশাপাশি আধুনিক পদ্ধতিতে প্রশিক্ষণের ব্যবস্থাও রয়েছে।শাইন অ্যান্ড শ‍্যাডো।সূচনায় অভিনেত্রী দেবশ্রী রায়কে প্ল্যাটিনাম কার্ড দিয়ে আজীবন তাঁর রূপচর্চার করার অঙ্গীকার করেছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here

Pages